আরিয়ান রহমান
- আরিয়ান রহমান - মানুষের সেবা ১৯-০৫-২০২৪

সংগঠন নিয়ে একটি কবিতা।

>>>মানুষের সেবা<<<
.....আরিয়ান রহমান....

মানুষ মানুষের জন্য
জীবন জীবনের জন্য,
এ কথা আমরা সবাই
জানি,
ক জনই বা তা মানি।

ধর্ম বর্ন প্রথা ছাড়িয়ে
মানব সেবায় এসেছি
দাড়িয়ে,
করেছি দৃঢ় প্রত্যয়
নেই কোন দ্বিদা সংশয়।

নেই হিংসা আর দেমাগ
তাই এসেছি ছাত্রসমাজ,
বদলে দেব পাল্টে দেব
শিক্ষার আলো ছড়িয়ে
দেব,
যারা পায়না একটু চান্স।

সমাজে ঝড়ে পড়া শিশুদের
দেব নাকো ঝড়ে পড়তে,
তাদের দেব একটু আশা
মনোবাসনা পূর্ন করতে।

কত অসহায় ছেলে মেয়ে
প্রতিভা প্রকাশ পায়না
দারিদ্রতার জন্য,
তাদের জন্য আমরা সদা
প্রস্তুত করিব তাদের ধন্য

নাই স্বার্থ ছারি লাজ
সর্বদা করিয়া তিতিক্ষা
ত্যাগ,
মানব সেবার তরে হবে
পূর্ন
জীবন হবে মোদের ধন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।